নিত্যনতুন ফিচার নিয়ে বাংলাদেশে এল রিয়েলমি সি১৭ (Realme C17)

Realme C17  

নিত্যনতুন ফিচার নিয়ে বাংলাদেশে এল রিয়েলমি সি১৭ (Realme C17) 


বর্তমানে রিয়েলমি বাংলাদেশে মোবাইল ব্র্যান্ডের অনত্যম জনপ্রিয় নাম। দেশের বাজারে একের পর এক নতুন স্মার্টফোন এনে রিয়েলমি ক্রেতাদের মন জয় করার চেষ্টা করে চলেছে। রিয়েলমি স্মার্টফোরগুলো যেমন সুলভ মূল্যের তেমনি আকর্ষণীয় ফিচারযুক্ত। ক্রেতাদের মন জয় করার অভিপ্রায়ে অনেকটা সফলও হয়েছে স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠানটি। দেশের বাজারে  মুক্তি পেলো রিয়েলমি সি১৭ ফোনটি। “মিড-লেভেল প্রিমিয়াম স্মার্টফোন” নামে ফোনটি বেশ ভালভাবে প্রচার করছে রিয়েলমি। বাংলাদেশ থেকে ফোনটির গ্লোবাল লঞ্চ ঘোষণা করা হয়েছে। আজ আমরা এই রিয়েলমি সি১৭ সম্পর্কে বিস্তারিত জানব।


Realme C17 ডিসপ্লে

Realme C17 ফোনে আছে ৬.৫ ইঞ্চির হোল পাঞ্চ ডিসপ্লে। এই ডিসপ্লেটি একটি আইপিএস এলসিডি ডিসপ্লে, যার রেজ্যুলিউশন ৭২০x১৬০০ পিক্সেল। তবে মজার ব্যাপার হচ্ছে, এটি ৯০হার্জ রিফ্রেশ রেট সাপোর্টেড।


ব্যাটারি 

ফোনটিতে আছে ৫০০০ মিলিএম্প এর বিশাল ব্যাটারি। এই ব্যাটারির সাথে থাকছে ১৮ ওয়াটের ফাস্ট চার্জার।


Realme C17 ক্যামেরা 

এই ফোনটিতে থাকছে কোয়াড ক্যামেরা সেটাপ। মেইন ক্যামেরাটি ১৩ মেগাপিক্সেলের এবং এর পাশাপাশি একটি ৮ মেগাপিক্সেলের আল্ট্রাওয়াইড ক্যামেরাও রয়েছে। আরো রয়েছে ২ মেগাপিক্সেলের একটি ম্যাক্রো ক্যামেরা এবং একটি ব্ল্যাক এন্ড হোয়াইট সেন্সরযুক্ত পোট্রেইট ছবি তোলার উপযোগী ক্যামেরা। এছাড়া ফ্রন্টে থাকছে ৮ মেগাপিক্সেলের ইন-ডিসপ্লে সেল্ফি ক্যামেরা।


Realme C17 কনফিগারেশন

Realme C17 ফোনটির এন্ট্রি লেভেলের প্রসেসরটি হল কোয়ালকম এর নতুন স্ন্যাপড্রাগন ৪৬০ চিপসেট। ফোনটির গ্র‍্যাফিকাল পাওয়ার যোগাতে আছে এড্রিনো ৬১০ জিপিইউ। ফোনটিতে থাকছে ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ, যা চিপসেটকে প্রয়োজনীয় পাওয়ার যোগাবে। এছাড়া ফোনটির পেছনে থাকছে ফিংগারপ্রিন্ট আনলক সেস্নর।


Realme C17 এর দাম

বর্তমানে বাজারে Realme C17 ফোনটির দাম ধরা হয়েছে ১৫,৯৯০/- টাকা। এই দামে সেপ্টেম্বরের ২৪ তারিখ থেকেই  ফোনটি বাজারে পাওয়া যাবে অথোরাইজড রিয়েলমি সেলস সেন্টার ও রিটেইলার শপগুলোতে।

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন