বাংলাদেশের বাজারে এল ভিভো ভি২০ (Vivo V20) স্মার্টফোন

 Vivo V20

বাংলাদেশের বাজারে এল ভিভো ভি২০ (Vivo V20) স্মার্টফোন
Vivo V20 smartphone

অবশেষে ভিভো ভি২০ এল দেশের বাজারে। এতে মিলছে ক্যামেরাসহ বিভিন্ন প্রযুক্তির আধুনিক সংষ্করণ।স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান ভিভো গত ৯ সেপ্টেম্বর নতুন এই ফ্ল্যাগশিপ ফোনটি বাজারে আনার ঘোষণা দেয় । ফোনটির বুকিং চলেছে ১৫ অক্টোবর পর্যন্ত। ফোনটি কিনতে পারবেন আজ থেকে দেশের বিভিন্ন আউটলেটে ও শো রুম থেকে ।

ভিভো ভি২০ স্মার্টফোনটিতে আছে আই অটোফোকাস প্রযুক্তি। যার মাধ্যমে ফোকাস ঠিক রেখে স্পষ্ট ছবি তুলার সুবিধা দিবে এই ফ্ল্যাগশিপ ফোন টি। এছাড়াও ভিভো ভি২০তে এজি গ্লাস, ডুয়েল ভিডিও ক্যামেরাসহ দারুণ কিছু প্রযুক্তি যুক্ত করা হয়েছে। স্মার্টফোনটিতে এ যাবৎকালের সবচেয়ে বড় সেলফি ক্যামেরা যা ৪৪ এমপি সেলফি ক্যামেরা যুক্ত করা হয়েছে। ফোনটির বর্তমান বাজার মূল্য রাখা হয়েছে ৩২ হাজার ৯৯০ টাকা।

ভিভো ভি২০ স্মার্টফোনটিতে ৪০০০ এমএইচ ব্যাটারি যুক্ত করা হয়েছে। এর পেছনে আছে ৬৪, ৮ ও ২ এমপির তিনটি ক্যামেরা। এর সামনের ক্যামেরাটি ৪৪ এমপির অটোফোকাস যুক্ত। এছাড়া গভীর অন্ধকারেও ভালো ছবি তুলতে ভিভো ভি২০ স্মার্টফোনটিতে আছে সুপার ওয়াইড অ্যাঙ্গেল নাইট মোড ও ট্রাইপোড নাইট মোডের প্রযুক্তি। স্মার্টফোনটি ফানটাচ ওএস১১ ও কোয়ালকম স্প্যানড্রাগন ৭২০ জি দিয়ে পরিচালিত এবং এর র‌্যাম ও রম ৮ ও ১২৮ জিবি। ফোনটির ডিসপ্লেটি ৬ দশমিক ৪৪ ইঞ্চির যাতে রয়েছে এজি গ্লাস প্রযুক্তি।

 

 

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন